সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
বিশিষ্ট ক্রীড়াবিদ খন্দকার রফিকুল আলমের ইন্তেকাল

বিশিষ্ট ক্রীড়াবিদ খন্দকার রফিকুল আলমের ইন্তেকাল

প্রতিদিন প্রতিবেদক: বিশিষ্ট ক্রীড়াবীদ, সাবেক ক্রিকেট খেলোয়ার, সাবেক আম্পায়ার, সাবেক জেলা ক্রীড়া সংস্থার সদস্য, সাবেক টাঙ্গাইল ক্লাবের নির্বাচিত সাধারণ সম্পাদক এবং টাঙ্গাইল ইস্ট ইন্ড ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খন্দকার রফিকুল আলম ২৫ সেপ্টেম্বর রবিবার দিবাগত রাতে ঢাকার গ্রীন রোডের গ্রীন লাইফ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে টাঙ্গাইল শহরের রেজিস্ট্রিপাড়ার বাস ভবনে শোকের ছায়া নেমে আসে। ঢাকা থেকে মরহুমের লাশ নিয়ে আসলে এক নজর দেখার জন্য সর্বস্তরের শ্রেনি পেশার মানুষ রেজিস্ট্রিপাড়ার বাস ভবনে ছুটে আসেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বাদ আছর পুরাতন বাসস্ট্যান্ড মসজিদে মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম, টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো: আতাউল গনি, পুলিশ সুপার সরকার মোহম্মদ কায়সার, টাঙ্গাইল পৌরসভার সাবেক মেয়র জামিলুর রহমান মিরন, রাজনীতিবিদ হামিদুল হক মোহন, রাজনীতিবিদ আলী ইমাম তপন, নিউজ টুয়েন্টিফোর এর ক্রীড়া প্রতিবেদক দিলু খন্দকারসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন শ্রেনি পেশার মানুষ। পরে টাঙ্গাইল কেন্দ্রীয় গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840